সোমবার   ১০ আগস্ট ২০২০   শ্রাবণ ২৫ ১৪২৭   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
২২৮

টি–টোয়েন্টি দলে মিঠুন-সাইফউদ্দিন

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষনা করেছে বিসিবি। ১৪ সদস্যের দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দিয়েছে বিসিবি।

সাইফউদ্দিন ও মিঠুন দু’জন শেষ টি-২০ খেলেছিলেন ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে। এরপর নিদাহাদ ট্রফি, উইন্ডিজ ও আফগানিস্তান সফরে জায়গা মেলেনি তাদের। তিন সিরিজ পরই ফিরলেন তারা। আর তাদের জায়গা দিতে দল থেকে বাদ পড়েছেন নিষেধাজ্ঞায় থাকা সাব্বির রহমান, ফর্মহীনতায় ভোগা মোসাদ্দেক হোসেন সৈকত ও আবু জায়েদ চৌধুরী রাহী।

 

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে দারুণ খেলেছিলেন সাইফউদ্দিন। ফর্মে আছেন মিঠুনও। তাই তাদের দলে ফেরা কোন চমক নয়। আর ওয়ানডে একাদশে জায়গা না পেলেও টি-২০ তে জায়গা ধরে রেখেছেন নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি ও আরিফুল হক।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৭ ডিসেম্বর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। আর এ ম্যাচটি বিকেল ৪টায় শুরু হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণবশত এগিয়ে আনায় শুরু হবে দুপর ২টায়।

২০ ডিসেম্বর দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ২২ ডিসেম্বর একই মাঠে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শেষ হবে এ সিরিজ। মিরপুরের ম্যাচদুটি শুরু হবে বিকেল ৫টায়।

বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, আরিফুল হক ও মোস্তাফিজুর রহমান।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর