মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৪ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
১৮৯

টাকার বিনিময়ে কমিটি, বিভক্ত কুমারখালী উপজেলা বিএনপি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২১  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় বিএনপির অগঠনতান্ত্রিক ও টাকার বিনিময়ে গঠিত আহবায়ক  কমিটি’ বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপি।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায়  পৌরসভার হলবাজারের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে থানা বিএনপির সভাপতি গোলাম মহম্মদ বলেন, স্থবির ও মেয়াদোত্তীর্ণ জেলা বিএনপি'র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন গত ৩ ডিসেম্বর  সম্মেলনের মাধ্যমে গঠিত কুমারখালী থানা বিএনপি'র নবনির্বাচিত কমিটি আকস্মিকভাবে ভেঙ্গে দিয়ে অবৈধ ও দলীয় গঠনতন্ত্র বহির্ভূত এক আহ্বায়ক কমিটি গঠন করেছে। 

উক্ত অবৈধ কমিটিকে কুমারখালী উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গ দলসমূহ ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছে। সেই সাথে জেলা বিএনপির সভাপতি ও  সাধারণ সম্পাদকের দায়িত্বহীন কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে এবং উভয়কে কুমারখালীতে অবাঞ্চিত ঘোষণা করছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর