রোববার   ২৩ জুন ২০২৪   আষাঢ় ৯ ১৪৩১   ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
৫৯

জবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৪  

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সহকারী প্রক্টর পদে নতুন দুজনকে নিয়োগ দেওয়া হয়েছে। তারা হলেন, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কে. এম সুজাউদ্দিন ও মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. কিশোর রায়।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত পৃথক দুই অফিস আদেশে বিষয়টি জানানো হয়। 

আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রথম সংবিধির ১৫ (১) বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কে. এম সুজাউদ্দিন ও মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. কিশোর রায়কে পরবর্তী দুই বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো।

আদেশে আরো বলা হয়, এ আদেশ ৫ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ থেকে কার্যকর হবে। বিধি মোতাবেক তারা দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা পাবেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর