বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৫০৯

জন্মদিনে বিশেষ পরিকল্পনা নেই মেহজাবিনের

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯  

ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। যিনি নিজের সহজাত অভিনয় দিয়ে দর্শক, নির্মাতা ও সহশিল্পীদের কাছে আলোচনার শীর্ষে রয়েছেন। আজ শুক্রবার নজরকারা এই অভিনেত্রীর জন্মদিন।

জন্মদিনে কোনো শুটিং রাখেননি এই অভিনেত্রী। কোনো আলাদা পরিকল্পনাও নেই। তবে পরিবারের সঙ্গেই দিনটি কাটাবেন এই গ্ল্যামারকন্যা।

বেশ কয়েকবার এক নির্মাতার সঙ্গে বিয়ে নিয়ে গুঞ্জন উঠলেও মেহজাবিন বলেন, আগামী দু-তিন বছরও বিয়ের কোনো পরিকল্পনা নেই। যদি করি অবশ্যই সবাইকে জানিয়েই করব।

ছোট পর্দায় একচ্ছত্র আধিপত্য কায়েম করলেও বড় পর্দায় অভিনয় করা হয়নি এই লাক্স সুন্দরীর। সিনেমার অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, সময় হলেই সিনেমায় অভিনয় করব। এ নিয়ে আমার কোনো আফসোস নেই। কারণ আমি ধীরগতিতে বিশ্বাসী।

মেহজাবিন বলেন, অভিনয়টাই এখনো পুরোপুরি শিখিনি। আরো মনোযোগ দিয়ে অভিনয়টা শিখতে চাই। তারপর না হয় দেখে-শুনে সিনেমায় কাজ করা যাবে।

এদিকে গেল বৈশাখে মেহজাবিন অভিনীত দুটি নাটকের জন্য বেশ সাড়া পান। ‘টম অ্যান্ড জেরী’ ও ‘নয়না’ নাটকে তার বিপরীতে ছিলেন আফরান নিশো। নাটক দুটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি ও মিজানুর রহমান আরিয়ান। এ ছাড়া শাহনেওয়াজ রাসেলের ‘আমি প্রেমিক’, মাহমুদুর রহমান হিমির ‘আনএক্সপেক্টেড সারপ্রাইজ’, মাকসুদুর রহমান বিশালের ‘প্রমিজ’ নাটক তিনটিও দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

এ তিন নাটকের মধ্যে ‘আমি প্রেমিক’, ‘প্রমিজ’-এ মেহজাবিন অভিনয় করেছেন অপূর্বর বিপরীতে। অন্যটিতে আছেন আফরান নিশো। নিজের অভিনীত নাটকগুলো দর্শকের মধ্যে সাড়া ফেলায় বরাবরের মতোই উচ্ছ্বসিত মেহজাবিন। তবে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে যারা নাটক নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য লিখে থাকেন, তাদের উদ্দেশে মেহজাবিন একটি গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন।

মেহজাবিন বলেন, বিভিন্ন নাটক প্রচারের পর অনেকেই আমাদের অভিনীত নাটকগুলো নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য লিখেন। আবার দিকনির্দেশনামূলক কথাও লিখেন। তাদের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আপনারা নিজেরা যেহেতু সমালোচনা লিখতে পারেন, দিকনির্দেশনা দিতে পারেন, আপনারাই তো চাইলে পারেন ভালো গল্পের ভাবনা নিয়ে স্ক্রিপ্ট লিখতে। তাতে আমাদের নির্মাতারা আপনাদের ভাবনার গল্প পাবে এবং আপনারা আপনাদের ভাবনার বহিঃপ্রকাশ দেখবেন নির্মাতাদের নির্মিত নাটকে, আমরাও না হয় অভিনয় করলাম আপনাদের অভিনীত নাটকে। নির্মাতাদের সঙ্গে যোগাযোগ করে আপনারা আপনাদের মেধাকে কাজে লাগাতে পারেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা