সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ৯ ১৪৩১   ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
১৫৭

চুয়াডাঙ্গায় ৭৮ কেজি ভারতীয় রুপার অলংকার উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ভারতীয় ৭৭ কেজি ৭০০ গ্রাম রুপার অলংকার উদ্ধারের দাবি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (২৪ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দর্শনার মো. সোহাগ হোসেনের বাড়ি থেকে রুপার অলংকারগুলো উদ্ধার করে বিজিবি-৬ সদস্যরা। তবে সোহাগকে আটক করতে পারেনি তারা।

সোহাগ দর্শনা পৌরসভার মোবারকপাড়ার গেদু মিয়ার ছেলে বলে জানা গেছে।

বুধবার রাত ১০টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দর্শনা সীমান্ত দিয়ে ভারতীয় রুপার একটি বড় চালান পাচার হচ্ছে এমন একটি খবর সন্ধ্যায় জানতে পারে বিজিবি। এমন সংবাদ পেয়ে ৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি দল দর্শনা মোবারকপাড়ায় অভিযান চালায়। এ সময় তারা সোহাগের বাড়ি থেকে ৭৭ কেজি ৭০০ গ্রাম রুপার অলংকার উদ্ধার করে।

এতে আরও বলা হয়, এ ঘটনায় পলাতক মো. সোহাগকে আসামি করে মামলা করবেন সুবেদার মো. জহির উদ্দিন বাবর। আর উদ্ধার রুপার অলংকার চুয়াডাঙ্গার ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর