সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৬৭

চুয়াডাঙ্গায় জামাইয়ের ছুরিকাঘাতে আহত শ্বশুর-শাশুড়ি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

চুয়াডাঙ্গা সদর উপজেলায় আরিফ হোসেনের (২৫) নামে এক জামাইয়ের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন শ্বশুর ও শাশুড়ি। প্রতিবেশিরা তাদেরকে দ্রুত উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার জাফরপুর গ্রামে জামাইয়ের নিজ বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- শ্বশুর আব্দুল মান্নান (৫০) ও শাশুড়ি রিক্তা খাতুনকে (৪৫)।  

আহত আব্দুল মান্নান জানান, গত দুই বছর আগে আমার মেয়ে মিম খাতুনকে (২০) পার্শ্ববর্তী গ্রাম জাফরপুরে জাহিদুলের ছেলে ব্যবসায়ী আরিফ হোসেনের সঙ্গে পারিবারিকভাবে বিবাহ হয়। এরপর থেকে তাদের মাঝে খুঁটিনাটি বিষয়ে ঝগড়া হতেই থাকে। কয়েকদিন আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিমকে অনেক মারধর করে জামাই আরিফ হোসেন।

এ বিষয়ে মেয়ে আমাদের জানালে মীমাংসার জন্য বুধবার বিকালে আমি ও আমার স্ত্রী রিক্তা জামাই আরিফ হোসেনের বাড়িতে যাই। সেখানে মীমাংসার একপর্যায়ে রাত ৯টার দিকে জামাই আরিফ আমাদের ছুরি দিয়ে জখম করে। পরে পরিবারের অন্য সদস্যরা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. সাজিদ হাসান বলেন, তাদের দুজনের শরীরে ধারাল অস্ত্রের আঘাতের জখম চিহ্ন রয়েছে। দুজনের শরীরে মোট ১৫/২০টি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে দুজনকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান বলেন, জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর-শাশুড়ি জখম হয়েছে বলে জেনেছি। তারা দুজনেই সদর চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই বিষয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর