শনিবার   ১৬ জানুয়ারি ২০২১   মাঘ ২ ১৪২৭   ০১ জমাদিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘মালচিং পদ্ধতি’তে ক্যাপসিকাম উৎপাদনে লালটু মিয়ার সাফল্য কুষ্টিয়ায় আট ইটভাটাকে জরিমানা মেহেরপুরে বিএনসিসির উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ প্রতি উপজেলায় থাকবে ৭ লাখ ডোজ ভ্যাকসিন: স্বাস্থ্যমন্ত্রী বাইডেনের প্রশাসনে বাংলাদেশি বংশোদ্ভুত জাইন সিদ্দিক
৪৫

চুয়াডাঙ্গার মাল্টাচাষীর এগ্রো অ্যাওয়ার্ড লাভ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

দেশের মাটিতে মাল্টা চাষে অভাবনীয় সাফল্যের স্বীকৃতি স্বরূপ এগ্রো অ্যাওয়ার্ড এ ভূষিত হয়েছেন চুয়াডাঙ্গার মাল্টাচাষী সাখাওয়াত হোসেন বাবুল। বাংলাদেশ বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এগ্রো অ্যাওয়ার্ড ২০২০’-এর সেরা কৃষক (পুরুষ) পদক প্রদান করে। 

শুক্রবার (০৮ জানুয়ারি) রাজধানীর একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে পুরষ্কারের নগদ টাকা ও ক্রেস্ট প্রদান করে চ্যানেল আই কর্তৃপক্ষ। অনুষ্ঠানে আটটি বিভাগে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মানিত করা হয়। ষষ্ঠ বারের মতো এ বছর স্ট্যান্ডার্ড চার্টার্ড চ্যানেল আই এগ্রো অ্যাওয়ার্ড প্রদান করা হলো।

সাখাওয়াত হোসেন জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হেমায়েতপুর-ভগিরতপুর গ্রামের মাঠে একদাগে ৪০ বিঘা জমিতে তার মাল্টা বাগান। দেশের মাটিতে এতো বড় মাল্টা বাগান আর কোথাও নেই। 

পদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের বার্তা সম্পাদক শাইখ সিরাজ ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয়  প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর