শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
আলমডাঙ্গায় ১৮ কি.মি. রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন কুষ্টিয়ার বড়বাজারে অগ্নিকাণ্ড আলমডাঙ্গায় সুপেয় পানি সরবরাহ ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন সম্পত্তির জন্যই নিজের গর্ভধারিণীকে হত্যা! ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে স্ট্যাটাস,অভিযুক্ত আটক
৪৯

চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২১  

এক মানবিক পুলিশ সুপারের গল্প যার কাছে জাতি-ধর্ম-বর্ণ সব কিছুর ঊর্ধ্বে মানবতা। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন যিনি। সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রমের পাশপাশি শিক্ষা সহায়ক কার্যক্রমেও অংশগ্রহণ করে চলেছেন এরই ধারাবাহিকতায় চার জন মেধাবী শিক্ষার্থীকে সার্বিক সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার খ্যাত জাহিদুল ইসলাম।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ন্যাশনাল চিল্ড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) সংগঠনের একটি অনুষ্ঠানে চার জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর স্কুলের বেতন মওকুফসহ তাদের পড়াশোনার যাবতীয় খরচের দায়িত্ব নেন এবং তিনি আশ্বস্ত করে বলেন, চুয়াডাঙ্গা বাসীর যেকোন প্রয়োজনে পুলিশ সুপারের দুয়ার সব সময় খোলা। যে কোন কোন সময়, যে কোন প্রয়োজনে যে কেউ তার কাছে আসতে পারবে।

তিনি আরও বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর