শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ২০ ১৪২৭   ১৯ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দৌলতপুরে দুস্থ ৪২ প্রতিবন্ধী পেল হুইল চেয়ার ২০২৫ সালের মধ্যে শিশুশ্রম মুক্ত হবে দেশ কার্ডে ছবি এঁকে প্রধানমন্ত্রীর লাখ টাকার চেক পেল কুষ্টিয়ার মরিয়ম ১৩-১৫ ডিসেম্বর পর্যন্ত স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ
৭৩

চুয়াডাঙ্গার দুই ইউপি`র উপনির্বাচনে আওয়ামী লীগের জয়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

চুয়াডাঙ্গায় দুইটি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে বেসরকারিভাবে তাদেরকে বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকার প্রতীকের প্রার্থী শফিকুর রহমান রাজু ও আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নে নৌকার প্রার্থী তরিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার প্রার্থী শফিকুর রহমান রাজু ৩হাজার ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বী ঘোড়া প্রতীকের আব্দুল ওয়াহেদ পেয়েছেন ৩ হাজার ১৪৭ ভোট। 

উল্লেখ্য এই ইউপিতে মোট ভোটার ছিল ১৬হাজার ৪৭৪ জন। চেয়ারম্যান পদে নৌকা ও ধানের শীষের প্রার্থীসহ মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করেছেন।

অপরদিকে আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী তরিকুল ইসলাম ৪হাজার ৮৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বী আনারস প্রতীকের নাজমুল হুসাইন পেয়েছেন ৪ হাজার ২৫ ভোট। 

এ ইউপিতে মোট ভোটার ১৪ হাজার ৯২০ জন। এখানেও নৌকা ও ধানের শীষের প্রার্থীসহ মোট চারজন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করেছেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর