সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ৯ ১৪৩১   ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
৬৪

চুয়াডাঙ্গায় প্রায় ৩ কোটি টাকার মাদক ধ্বংস করেছে বিজিবি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৪  

চুয়াডাঙ্গায় প্রায় ৩ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা ৬ বিজিবির সদর দফতরে এ আয়োজন করা হয়।

এসময়, গত এক বছরে বিজিবির হাতে আটক হওয়া ৫ হাজার ৮১৮ বোতল ফেনসিডিল, ১ হাজার ৩৫৯ বোতল ভারতীয় মদ, ২ বোতল বিয়ার, ৫৮ দশমিক ৬ কেজি গাঁজা, ৯ হাজার ৬৩৪ পিস ইয়াবা, ২ হাজার ৫৮০ পিস নেশা জাতীয় ট্যাবলেট, ২ হাজার ১৯৮ পিস নেশাজাতীয় ইনজেকশন, ১০ দশমিক ৪০৮৫ কেজি হেরোইন ধ্বংস করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ২ কোটি ৯৬ লাখ ৪০ হাজার ২শ টাকা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির কুষ্টিয়া সেক্টরের কমান্ডার কর্নেল এমারত হোসেন। অতিথিরা মদের বোতল ভেঙে ও গাঁজায় আগুন ধরিয়ে ধ্বংস কার্যক্রম শুরু করেন। পরে রোলার দিয়ে মদ ও ফেনসিডিলের বোতল বিনষ্ট করা হয়।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে কুষ্টিয়ার সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেন বলেন, আমাদের দেশে চাহিদা আছে বলেই এসব মাদক এখানে জায়গা করে নিয়েছে। তবে আমাদের মাদককে না বলতে হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর