বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

চট্টগ্রাম মাতিয়ে গেলেন পার্থ-শামিম

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

জমকালো আয়োজনে শেষ হলো দারাজের সৌজন্যে রেড রক ফিয়েস্তা-৫ এর আসর। রেড কার্পেট এর আয়োজনে এতে ঢাকা ও চট্টগ্রাম মিলিয়ে মোট ১০টি  ব্যান্ডদল অংশগ্রহণ করেছে এবং সঙ্গে ছিল দু’টি সলো পারফরম্যান্স।

পারফর্ম করা ব্যান্ড দলগুলো হলো- আর্ভোভাইরাস, এশেজ, বে অফ বেঙ্গল, পাওয়ার সার্জ, ট্রেনরেক, স্টোন, তীরন্দাজ, মেট্রিকাল, উন্মাদ এবং থাউজেন্ড ডাইস। সলো পারফরম্যান্স করেছেন রিজওয়ান আবিদ ওফারদিন ফায়াজ।

প্রায় ৭ হাজারেরও অধিক মানুষের সমাগম হয়েছিল চট্টগ্রামের সবচেয়ে বড় এই কনসার্টটিতে। রক মিউজিককে ভালোবেসে চট্টগ্রামের তরুণ-তরুণীরা সোমবার (৪ নভেম্বর) নগরের সিজেকেএস জিমনেসিয়াম মাঠে একত্রিত হয়েছিল।

থাউজ্যান্ড ডাইস এর পারফরম্যান্সের মধ্য দিয়ে দুপুর আড়াইটায় শুরু হয় অনুষ্ঠান এবং রাত ১১টায় জনপ্রিয় ব্যান্ড আর্ভোভাইরাসের পারফরম্যান্সের মধ্য দিয়ে শেষ হয়।

রেড কার্পেটের সিইও শান শাহেদ জানান, চট্টগ্রামের মানুষ সংগীতপ্রেমী। সংগীতের এই ধারাকে চলমান রাখার জন্য হাজারও প্রতিবন্ধকতার মধ্যেও ‘রেড কার্পেট’ দীর্ঘ ৫ বছর ধরে রেড রক ফিয়েস্তা নামে এই সিরিজটির আয়োজন করে যাচ্ছে।

তিনি জানান, সবার সার্বিক সহযোগিতা পেলে আগামী বছর নভেম্বর মাসে আয়োজন করা হবে এটির ৬ষ্ঠ আসর।

রেড রক ফিয়েস্তা-৫  অনুষ্ঠানে অতিথি ছিলেন জনপ্রিয় ব্যান্ড সোলসের ভোকাল পার্থ বড়ুয়া, এলআরবি ব্যান্ডের মিউজিক ব্যবস্থাপক শামিম আহমেদ, দারাজের মার্কেটিং প্রধান আবরার হাসনাইন, পিএইচপি অটোমোবাইলসের মার্কেটিং প্রধান আতিক প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পংকজ বড়ুয়া, সহকারী পুলিশ কমিশনার নোবেল চাকমা ও কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা