বুধবার   ২৯ জুন ২০২২   আষাঢ় ১৪ ১৪২৯   ২৯ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
মাগুরার কৃষকদের বিনামূল্যে আমন ধানের উপকরণ বিতরণ ‘যুদ্ধ করতে প্রস্তুত’ সৈন্যের সংখ্যা দশগুণ বাড়াচ্ছে ন্যাটো মেহেরপুরে আবারো বাড়ছে অ্যানথ্রাক্স রোগীর সংখ্যা ইবিতে ফাজিল পরীক্ষার ফল প্রকাশ এসআই নিয়োগের ফল প্রকাশ, সুপারিশপ্রাপ্ত ৮৭৫ জন ’৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে সরকার দৃঢ়প্রতিজ্ঞ: প্রতিমন্ত্রী
১২১

ঘর সাজানো টিপস দিলেন টুইঙ্কেল খান্না

প্রকাশিত: ২০ জুন ২০২২  

বলিউড তারকারা বরবরই পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় থাকে বেশ সরব। তবে ইদানিং তাদের দেখা যায় নিজের ইউটিউব চ্যানেল খুলে ভক্তদের সঙ্গে বিভিন্ন সময় বিভিন্ন সমসাময়িক বিষয় শেয়ার করে নেন। এদের মধ্যে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টুইঙ্কেল খান্না বেশ এগিয়ে। বর্তমানে তার ইউটিউব চ্যানেলে কখনও হোম ডেকর, কখনও কোনো সেলেব্রিটিকে সঙ্গে নিয়ে বিভিন্ন বিষয়ে ভিডিও শেয়ার করেন তার অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি টুইঙ্কেলরে খান্না তার ইউটিউব চ্যানেল টুইক ইন্ডিয়াতে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন। এখানে তিনি দেখিয়েছেন ৩৫০০ টাকা বাজেটের মধ্যে  কীভাবে একটি মাস্টার বেডরুমকে নতুনরুপে সাজানো যায় সে সম্পর্কে টিপস শেয়ার করেছেন।তার নিজস্ব ইউটিউব চ্যানেলে বিভিন্ন বিষয়ে কথা বলার পাশাপাশি সবসময়ই অনেক টিপস দেন তিনি।

ঘরের বারান্দা এবং গেস্ট রুম কীভাবে সাজাবেন এই সম্পর্কে টিপস দেওয়ার পরে, একই সঙ্গে তিনি জানিয়েছেন,একটা ভাড়া বাড়ির মাস্টার বেডরুমকে কীভাবে 'শান্তির মরূদ্যান'-এ রূপান্তর করা যায়। অভিনেত্রী-লেখিকা টুইঙ্কেল খান্না বলেছেন, কীভাবে বেডরুম পরিষ্কার এবং সুন্দর রাখতে হয়। একই সঙ্গে আরও বিভিন্ন টিপস শেয়ার করেছেন তিনি।

অভিনেত্রীর টুইক ইন্ডিয়া ইউটিউব চ্যানেলে শেয়ার করা নতুন এই ভিডিওতে, একটি মাস্টার বেডরুমকে কিভাবে আরও সুন্দর করা যায় সেই টিপস ও দিয়েছেন। মাত্র ৩ হাজার ৫০০ টাকার বাজেটে একটি রুম কতটা সুন্দর ও আরামদায়ক করা সম্ভব তা দেখিয়েছেন এই অভিনেত্রী।

এই ভিডিওর শুরুতে টুইঙ্কেল বলেন, ‘বাড়ির সাজসজ্জায়, বসার ঘরগুলি কলেজের জনপ্রিয় মেয়েদের মতো, সমস্ত মনোযোগ আকর্ষণ করে এবং শোওয়ার ঘর বন্ধ দরজার পিছনে লুকানো থাকে। একদিনে লন্ড্রির জিনিসপত্র, অন্যদিকে সুটকেসের তাজমহল… বিছিনায় ভেজা তোলায়েল পরে থাকাটা প্রত্যেকের ঘরের গল্প।’পাশাপাশি টুইঙ্কল তার জীবনের একটি ব্যক্তিগত অসুবিধের কথাও শেয়ার করেছেন। বলেছেন, তিনি বিছানার পাশে এক জগ পানি রাখতে পছন্দ করেন। সারারাত সেই পানি পান করেন তিনি।’

টুইঙ্কল তার ইউটিউব চ্যানেলে নতুন সিরিজ স্পেসলিফ্টে দর্শকদের তাদের বাড়িতে মেকওভার সম্পর্কে টিপস দিয়ে থাকেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর