শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৪

গানের কথা ভুলে গেছেন রানু মণ্ডল, আবারো সমালোচনায় তিনি!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

ফের ভাইরাল হল রানু মণ্ডলের ভিডিও। ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের ভিডিও ভাইরাল হতেই, এবারো ফের নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হল রানাঘাটের ‘লতা মঙ্গেশকরকে’।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হন রানু মণ্ডল। সেখানে তাকে গান গাওয়ার জন্য অনুরোধ জানানো হয়। হিমেশ রেশমিয়ার সঙ্গে রেকর্ড করা গান গাইবেন বলে জানান। যা শুনে সঞ্চালিকাও সম্মতি জানান। কিন্তু মাইক হাতে নিয়ে গানের কথা ভুলে যান এবং সেই কথা জানাতে গিয়ে, ইংরেজির ভুল উচ্চারন করে বসেন রানু মণ্ডল।

তার সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ফের জল্পনা শুরু হয়ে যায়। রানু মণ্ডল কেন ভুল ইংরেজি বলতে গেলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনরা।

সম্প্রতি রানু মণ্ডলকে কেন্দ্র করে সমালোচনার বিষয়ে মুখ খোলেন তার মেয়ে সাথী। এক সংবাদমধ্যমের সাক্ষাৎকারে সাথী বলেন, তার মায়ের মেজাজ সব সময় গরম থাকে। মায়ের সেই তিরিক্ষি মেজাজের জন্যই সব সময় তাকে সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়তে হয়। 

কিন্তু, সারা জীবন লড়াই করে যিনি সাফল্যের স্বাদ পেতে শুরু করেছেন, তাকে এভাবে অহেতুক ট্রোল করা কতখানি যুক্তিযুক্ত? তা নিয়ে প্রশ্ন তোলেন রানু মণ্ডলের মেয়ে।

দরিদ্র পরিবার থেকে উঠে এসে বলিউডের গ্ল্যামারাস জগতে হাজির হয়েছেন রানু মণ্ডল। কোনো বিত্তশালী পরিবারের সদস্য নন তিনি। আর্থিকভাবে পিছিয়ে পড়া পরিবার থেকেই উঠে এসেছেন তিনি। তাই এভাবে তাকে কটাক্ষ করে সমালোচনা কোনো সময় উচিত নয় বলেও জানান রানু মণ্ডলের মেয়ে সাথী।

রানু মণ্ডলের ভুল গানের ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা