সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৯৮

গাংনীতে হাজার অসহায় পরিবারে খাদ্য সহায়তা দিলো ছাত্রলীগ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৫ মে ২০২০  

মেহেরপুরের গাংনীতে প্রাণঘাতী বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে ঘরেবন্দি খেটে খাওয়া অসহায় ১ হাজার দিনমজুর পরিবারে খাদ্য সহায়তা দিয়েছে জেলা ছাত্রলীগ।

শুক্রবার (১৫ মে ) সকাল ১০ টার দিকে মেহেরপুর-২ (গাংনী) আসনের এমপি সাহিদুজামান খোকনের বাস ভবনের সামনে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

মেহেরপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা কর্মকাণ্ডের উদ্বোধন ঘোষণা করেন সাংসদ সাহিদুজ্জামান খোকন।

এ সময় সাহিদুজ্জামান খোকন বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। দেশের ক্রান্তিলগ্নে মেহেরপুর জেলা ছাত্রলীগের সদস্যরা গাংনী উপজেলার কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর যে দুঃসাহসিকতা দেখিয়েছে আমি তাতেই মুগ্ধ। এই উপজেলার মানুষ তাদেরকে স্মরণে রাখবে। শুধু তাই নয় কৃষকের মাঠে পড়ে থাকা ফসল তারা নিজেরা কেটে কৃষকের ঘরে তুলে দেয়ারো দায়িত্ব পালন করে চলেছে। এর জন্য উপজেলার মানুষ তাদেরকে স্মরণে রাখবে ইনশাআল্লাহ।

মুনতাছির জামান বলেন, সৃষ্টিলগ্ন থেকেই বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও জাতীর কল্যাণে নিবেদিত। আপনার সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা আপনাদের পাশে আছে এবং থাকবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মস্তফা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছেরুল ইসলাম মহন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, সহ- সভাপতি ফয়সাল জাহান শিশির, যুগ্ম সাধারণ সম্পাদক ডালিম রানা, উপ-দপ্তর সম্পাদক শাহিন রেজা, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুদ রানা মিল্টন, উপ-আপ্যায়ন সম্পাদক সুজন মাহমুদ, সজীব ওয়াজেদ জয় পরিষদের সাধারণ সম্পাদক আশিক প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর