বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

গাংনীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

নানা আয়োজনের মধ্য দিয়ে গাংনীতে ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

রোববার বিকেলে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গাংনী উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে গাংনী বাসষ্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  বিকাল ৩টার সময়  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন ঘোষনা করেন অনুষ্ঠানের উদ্বোধক মেহেরপুর-২ গাংনী আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা মকবুল হোসেন।

আলোচনা সভায় গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী পৌরসভার সাবেক মেয়র আহমেদ আলী, জেলা কৃষকলীগের নেতা ফজলুল হক ফজল, জেলা কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শাহ,গাংনী উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নজরুল ইসলাম, পৌর আ,লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু জেলা জেপি নেতা আব্দুল হালিম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বর্তমান সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনকে রাজাকার পুত্র আখ্যায়িত করে বক্তব্য  দেয়। এবং এমপিকে নিয়ে নানা কটুক্তিমূলক বক্তব্য  দেয়া হয়। এমপি  খোকন ও পৌর মেয়র আশরাফুল ইসলামকে গাংনী থেকে বিতাড়িত করারও ঘোষনা দেয়া হয়।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ শফি কামাল পলাশের সঞ্চালনায় অন্যান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন, মটমুড়া ইউপি আ,লীগের সভাপতি আবুল হাশেম, সম্পাদক আব্দুল বারী, ষোলটাকা ইউপি আ,লীগের সভাপতি আব্দুল মান্নান, রায়পুর ইউপি আ,লীগের সভাপতি সামসুজ্জামান মঙ্গল, আ,লীগ নেতা ইয়াছিন রেজা হাসান, যুবলীগ নেতা আনোয়ার পাশা , শফিউল ইসলাম শফি,মুক্তিযোদ্ধা হবিবুর রহমান হবি, জিল্লুর রহমান, আব্দুল জলিল,ছইফতুল্লাহ, ইউনুছ আলী, ছাত্রলীগ নেতা তৌহিদলি ইসলাম, বিপ্লব হোসেন, ইমরান হোসেন, জীবন আকবর ও অনিক প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ,সৈনিকলীগ, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, পেশাজীবী সংগঠন অংশগ্রহন করেন পরে সভাস্থল চত্ত্বর থেকে একটি বিশাল শোক র‌্যালি শুরু হয়ে গাংনী উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় শহীদ রেজাউল চত্বরে এসে শেষ হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর