বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
৫০

গাংনীতে ‘আল্লাহর দল’র দুই সদস্য আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

মেহেরপুরের গাংনী উপজেলা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানির একটি ইউনিট। এ সময় তাদের নিকট থেকে তিনটি উগ্রবাদী জিহাদী বই, ১১টি জিহাদী লিফলেট জব্দ করা হয়।

শনিবার (১০ অক্টোবর) রাতে উপজেলার বাঁশবাড়িয়া বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। রোববার (১১ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১২ সদর কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার ও মিডিয়া অফিসার এরশাদুর রহমান।

আটক জঙ্গি সদস্যরা হলেন- মেহেরপুর জেলা সদরের খোকশা শেখপাড়া গ্রামের মজিরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম (৩৪) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে পাপন মোল্লা (২৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলামের নেতৃত্বে মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া বাজারে অভিযান চালান। এ সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা দীর্ঘদিন ধরে মেহেরপুরে ‘আল্লাহর দলের’ নতুন সদস্য সংগ্রহ, তাদের মধ্যে লিফলেট বিতরণ ও চাঁদা উত্তোলনসহ বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করতেন বলেও জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর