বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১১ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় নতুন করে ১ জন করোনায় আক্রান্ত করোনার মধ্যেও এজেন্ট ব্যাংকিংয়ে বড় প্রবৃদ্ধি গাংনীতে উপজেলা কৃষকলীগের প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেবে সরকার মেহেরপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত
৩২

খোকসায় সুদের চাপে যুবকের আত্মহত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ নভেম্বর ২০২০  

কুষ্টিয়ার খোকসা উপজেলায় সুদের কারবারিদের অব্যাহত চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে মনিরুল (৪২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শোমসপুর ইউনিয়নের পদ্মবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মনিরুল একই এলাকার কিতাব উদ্দিন শেখের ছেলে ও দুই সন্তানের জনক।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সম্প্রতি বিভিন্ন জনের কাছ থেকে সুদে ঋণ করে মনিরুল। এই টাকার জন্যে প্রায় প্রতিদিনই পাওনাদাররা বাড়িতে এসে ছেলেকে শাসিয়ে যেত। টাকা পরিশোধের অনেক চেষ্টা করলেও করোনার কারণে পারেনি। কিন্তু সুদখোররা তাদের চাপ অব্যাহত রেখেছিল। এরই মধ্যে হস্পতিবার মনিরুলকে শোমসপুর বাজারের একটি ঘরে আটকে শারীরিক নির্যাতন করে সুদে কারবারিরা। 

সুদ কারবারিদের চাপে মারধরের শিকার হয়ে আত্মসম্মান হারানোয় রাতে সে গ্যাস ট্যাবলেট খায়। রাত ১০টার দিকে নিজ ঘরে বমি করতে থাকলে গ্যাস ট্যাবলেট খাওয়ার বিষয়টি পরিবারের অন্য সদস্যরা বুঝতে পেরে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, যতটুকু জানা গেছে গ্যাস ট্যাবলেট খেয়ে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন। তবে সম্ভবত ঋণের টাকায় জর্জরিত হয়ে এবং পাওনাদারদের চাপাচাপি করার কারণেই তিনি আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর