মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

খোকসায় মোটরসাইকেল পুকুরে পড়ে নিহত ২

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

কুষ্টিয়ার খোকসা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন।

সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের কুঠিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের শামসুদ্দীনের ছেলে জিয়া (৪০) ও একই উপজেলার মাঝগ্রামের কেরামত সরদারের ছেলে হাসান (৩০)।

আহত শফি সরদার (৪০) কুমারখালী উপজেলার খোর্দবন গ্রামের এসকেন সরদারের ছেলে।

স্থানীয়রা জানায়, সার্কাস দেখার উদ্দেশ্যে রাতে তিনজন মোটরসাইকেলে করে কুমারখালী থেকে পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুরে যাচ্ছিলেন। পথে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের কুঠিপাড়া মোড়ে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জিয়া নামে এক আরোহীর মৃত্যু হয়। অপর আরোহী শফিকে উদ্ধার করা গেলেও মোটরসাইকেল চালক হাসান পুকুরে তলিয়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তার মরদেহ উদ্ধার করে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর