রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
৯০

খোকসায় দু`পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১০  

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

কুষ্টিয়ার খোকসা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে করে দু'পক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) রাতে ও বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে উপজেলার কোমরভোগ গ্রামে দুই দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।  

জানা গেছে, বুধবার রাতে কোমরভোগ গ্রামের ইউপি সদস্য জাবেদ আলী ও সাবেক ইউপি সদস্য নয়নের সহযোগীদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে একপক্ষ অন্যপক্ষের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় দুই পক্ষের নারী-পুরুষসহ ১০ জন আহত হন।

আহতদের মধ্যে শাহজাহান নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনাস্থলে ২ প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই পক্ষের হামলা-পাল্টা হামলায় অন্তত ১৩ ঘরবাড়ি ও দোকান ভাঙচুরের ঘটনা ঘটেছে। এক পক্ষের অভিযোগ পেয়েছি। পুলিশি অভিযানে বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে অন্তত ১৮ জনকে আটক করা হয়েছে। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাতেই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় খোকসা থানায় মামলা মামলা দায়ের করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর