রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
৩৭

খোকসায় দু`পক্ষের সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৬

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২১  

কুষ্টিয়ার খোকসা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষের ঘটনায় এজাহারভুক্ত ৬ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে উপজেলার ওসমানপুর ইউনিয়নের কোমোরভোগ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ঘটনার পর থেকে ১৮ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জাবেদ মেম্বার, কুদ্দুস আলী, গোলাম সরোয়ার সাধন আব্দুল মান্নান, বশির সরদার ও আবদুল মান্নান সেখ। এরা সবাই ওসমানপুর ইউনিয়নের কোমোরভোগ এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে পুলিশ জানায়, চলতি মাসের ৭ ও ৮ এপ্রিল (বুধ ও বৃহস্পতিবার) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওসমানপুর ইউনিয়নের কোমোরভোগ গ্রামে দুইপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে দু'দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দু'পক্ষ হামলা চালিয়ে অন্তত ১৩টি বাড়ি ও দোকান ভাংচুর করে। এই হামলায় দুইপক্ষের নারী ও শিশুসহ ১০ জনের বেশি আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনার রাতেই ২ প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়। হামলার ঘটনায় ৯০ জনকে আসামি করে থানায় ৩টি মামলা দায়ের করে পুলিশ। ফলে আদতে গ্রামটি পুরুষশূন্য হয়ে পড়ে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনার দিন গত ৮ এপ্রিল ১৮জনকে আটক করা হয়েছিল। গত বুধবার ৪ জন ও বৃহস্পতিবার মামলার মূল আসামি সাবেক মেম্বারসহ ৬ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছি। এলাকায় বর্তমানে কোনও গোলযোগ নেই, সবাই এখন শান্তিতে বসবাস করছে বলেও জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর