বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১১ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় নতুন করে ১ জন করোনায় আক্রান্ত করোনার মধ্যেও এজেন্ট ব্যাংকিংয়ে বড় প্রবৃদ্ধি গাংনীতে উপজেলা কৃষকলীগের প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেবে সরকার মেহেরপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত
২৭

খোকসায় দুই ওয়ার্ডের আওয়ামী লীগের কর্মী সমাবেশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০  

কুষ্টিয়ার খোকসা পৌর এলাকার ১ ও ৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় খোকসা কলেজ অডিটোরিয়ামে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলাউদ্দিন আহমেদ পিন্টু বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আখতার।

প্রধান অতিথি বাবুল আখতার বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে রাষ্ট্রের উন্নয়ন হয়, আর স্বীধনতা বিরোধী শক্তি ক্ষমতায় পেলে সন্ত্রাস-জঙ্গীবাদ প্রতিষ্ঠা করে রাষ্ট্রকে ধ্বংস করার চেষ্টায় লিপ্ত হয়। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের প্রতি শ্রদ্ধা রেখে আসন্ন পৌর নির্বাচনে রাজাকার, রাজাকারের সন্তান বা স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এ সময় তিনি আল-মাছুম মোর্শেদ শান্তের পক্ষ নিয়ে খোকসার পৌর নির্বাচনে সবার কাছে ভোট প্রার্থনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আখতারসহ পৌর ১ ও ৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগের কর্মী সমাবেশে পরে নির্বাচনী জনসমাবেশ করা হয়। এই জনসমাবেশ আসন্ন পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী আল মাছুম মোর্শেদ শান্তর নির্বাচনী সভায় রূপ নেয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা পরিষদের সদস্য মুজাহিদুল ইসলাম বাবলু, মুক্তিযোদ্ধা মঞ্জুর আলী, বাপি বিশ্বাস রাজু, শামসুদ্দিন, রফিকুল ইসলাম, সাহেব আলী, সজল রায় প্রমুখ।

এ সময় বক্তারা আসন্ন পৌর নির্বাচনে দলীয় বিভেদ ভুলে নৌকার পক্ষে একাত্মতা হয়ে সকলকে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর