রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
৪১

খোকসায় গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১  

কুষ্টিয়ার খোকসা উপজেলায় রেশমা (২৮) নামে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগে স্বামী মোহাম্মদ আলীর নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকাল ৪টার দিকে উপজেলার সাতপাখিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে ভুক্তভোগী রেশমা বাদী হয়ে খোকসা থানায় মামলাটি দায়ের করেন।   

য় সাতপাখিয়া গ্রামের দুই সন্তানের জননী রেশমা (২৮) কে পারিবারিক কলহের জেরে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, সাতপাখি গ্রামে স্বামীর বাড়িতে পারিবারিক কলহের জের ধরে রেশমার স্বামী মোহাম্মদ আলী তাকে বেধড়ক মারপিট করে। পরদিন অসুস্থ রেশমা খাতুন স্বামীর বাড়ি থেকে তার মায়ের বাড়ি চলে আসে। তিনি বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন বলে জানায় তার পরিবার।

আহত রেশমার মা মাজেদা খাতুন জানান, ১৭ বছর আগে ওদের বিয়ে হয়। ওদের সংসারে দুইটা সন্তান রয়েছে। প্রায়ই আমার মেয়েকে এইভাবে নির্যাতন করে ওর স্বামী মোহাম্মদ আলী। তবে এবারে নির্যাতনের পরিমাণটা এতই বেশি যে মেয়েটাকে হাসপাতাল পর্যন্ত আনতে হয়েছে। এখন সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত রেশমার বলেন, পারিবারিক ছোটছোট বিষয় নিয়ে কিছু হলেই বেধড়ক মারধর করে আমাকে। এবারও আমাকে মেরেছে। এমন কি চিকিৎসাও করায় না। বাধ্য হয়ে মায়ের বাড়ি চলে আসি। আমি ওর (মোহাম্মদ আলী) বিচার চাই।

এ ব্যাপারে মোহাম্মদ আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাসনিম আলম সায়েম জানান, তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ভিকটিম মামলা করার জন্য আমার কাছে এসেছিল তার চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। পরে এ বিষয়ে মামলা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর