শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৬৬

খোকসায় করোনা যোদ্ধাদের সুরক্ষা সামগ্রী দিলেন আ`লীগ নেতা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ জুলাই ২০২১  

করোনা মহামারিতে কুষ্টিয়ার খোকসা উপজেলার মানুষের সেবায় নিবেদিত ফ্রন্টলাইনারদের ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করতে সুরক্ষা ও পরিচ্ছন্নতা সামগ্রী প্রদান করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্ত।

সোমবার (৫ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা.কামরুজ্জামান সোহেলের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়। 

জানা গেছে, ডাক্তারদের জন্য দেয়া এসব সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল- পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) ৫০ পিস, কে এন-৯৫ মাস্ক ৫০টি, চশমা ৫০টি, হ্যান্ড গ্লাভস ৫০টি।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্ত বলেন, বর্তমান পরিস্থিতিতে সকলেরই মন খারাপ। একদিকে যেমন প্রিয়জনকে হারানোর ব্যাথা তেমনই কাজ হারানোর বেদনা, সব মিলিয়ে চিন্তায় প্রতিটি মানুষ। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশেনায় এই বিপদজনক সময়ে করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষা সামগ্রী প্রদানের মধ্যসহ মানুষের সেবায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, এমন পরিস্থিতিতে সবাই ঘরে থাকুন এবং অপ্রয়োজেনে বাইরে বের হবেন না। নিজে বাঁচুন দেশ ও দেশের মানুষকে বাঁচান।

সুরক্ষা সামগ্রী তুলে দেয়ার সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সজল রায়, পৌর যুবলীগের সভাপতি হাফিজুল ইসলাম, রাজু আহম্মেদ প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর