মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
১৫

খোকসায় আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশের মহড়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

কুষ্টিয়ার খোকসা উপজেলায় আসন্ন পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ মহড়া দিয়েছে পুলিশ।

বুধবার (২৯ জুলাই) সকালে থানা চত্বর থেকে মহড়া শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার থানা চত্বরে এসে শেষ হয়।

জানা গেছে, কুষ্টিয়া জেলার প্রতিটি প্রবেশ পথে খোকসা-পাংশা সীমান্তের চেক পোষ্টে ইতোমধ্যেই ব্যাপক টহল জোরদার করা হয়েছে। যে কোন সন্দেহভাজন গণপরিবহন, পণ্যবাহী গাড়ি এবং সন্দেহ ভাজন ব্যক্তিদের কড়া নজরদারির মধ্যে দিয়ে প্রবেশ করতে হচ্ছে।

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহুরুল আলম বলেন, কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত (পিপিএম বার) এর সার্বিক দিকনির্দেশনায় ঈদকে সামনে রেখে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি। যেকোনো ধরনের নাশকতা এড়াতে কাজ করছে আমার খোকসা থানা পুলিশ। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সকল এজেন্ডা বাস্তবায়নে ও সার্বক্ষণিক মাঠে আছে খোকসা থানা পুলিশ।

তিনি আরও বলেন,সামনে আসছে ঈদুল আযহা এই ঈদকে সামনে রেখে এলাকাতে যাতে চুরি না হতে পারে এবং কোন রকম কেউ অরাজকতা সৃষ্টি করতে না পারে তার জন্য খোকসা থানা প্রশাসন দৃষ্টি রাখবে।

এ সময় থানার তদন্ত ওসি মো: ইদ্রীস, এস আই সুলতান, এস,আই ওয়াজেদ, এ,এস আই শাহীন, তুহীনসহ অন্যান্য অফিসার ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর