শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৫২

খোকসার ৫৩ দুঃস্থ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ জুন ২০২১  

দেশজুড়ে করোনা পরিস্থিতি মোকাবিলার অংশ হিসেবে কুষ্টিয়ার খোকসা উপজেলার ৫৩টি কর্মহীন, দুঃস্থ ও অসহায় পরিবারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের চাল বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ জুন) দুপুরে উপজেলা খাদ্য গুদাম চত্বর থেকে এসব দুঃস্থ পরিবারে প্রধানমন্ত্রীর উপহারের পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকারভোগী পরিবারে চাল তুলে দেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান।

সদর উদ্দিন খান বলেন, চলমান বৈশ্বিক মহামারিতে কর্মহীন হয়ে পড়া ৫৩ পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পরিবার প্রতি ১০ কেজি করে চাল তুলে দেওয়া হয়েছে। এ কার্যক্রম যতদিন মহামারী করোনাভাইরাস থাকবে ততদিন অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর