শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০   কার্তিক ৭ ১৪২৭   ০৬ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
৩৭

খোকসার শোমসপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

কুষ্টিয়ার খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার শোমসপুর পশু হাট চত্বরে ৯ নং বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ নিয়ে উপজেলার সব ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

খোকসা থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান।

ওসি গোলাম মোস্তফা বলেন,  পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। সপ্তাহে নির্দিষ্ট দিনে একজন উপপরিদর্শকসহ চার জন পুলিশ উপস্থিত থাকবেন। এলাকার যেকোনো সমস্যা কোনো প্রকার হয়রানি ব্যতীত বিট পুলিশিং অফিসারের কাছে  জানাতে পারবে।

তিনি আরও জানান, ইতোমধ্যে আমরা উপজেলার সব ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছি। এর মাধ্যমে যে কেউ পুলিশের সেবা গ্রহণ করতে পারবেন। আমাদের লক্ষ্য পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া। এ জন্যই এই বিট পুলিশিং কার্যক্রম। 

আলহাজ্ব সদর উদ্দিন খান জানান, জনগণই আমাদের মূল শক্তি, আরে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ পুলিশিং কে আমরা সর্বাত্মক সহযোগিতা করব। শোমসপুর তথা কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত করতে আমাদের সর্বস্ব দিয়ে চেষ্টা করব।

তিনি আরও বলেন, ঐক্যবদ্ধ জাতি কখনো পথভ্রষ্ট হতে পারে না। আপনারা দীর্ঘদিন পরোক্ষ বাধ্য হয়েছেন। সবাই ঐক্যবদ্ধ থাকবেন আপনাদের পাশে আমি থাকব সর্বশেষ তিনি খোকসা ইউনিয়ন পুলিশিং কার্যক্রমের সাফল্য কামনা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, থানার তদন্ত (ওসি) ইদ্রিস আলী, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল, মুক্তিযোদ্ধা কমান্ডার ফজরুল হক, স্থানীয় ইউপি সদস্যগণসহ স্থানীয় শতাধিক ব্যক্তিবর্গ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর