মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা
২১

কুষ্টিয়া-মেহেরপুর সড়কে বাস দুর্ভোগে যাত্রীরা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুষ্টিয়া-মেহেরপুর সড়কে যাত্রীবাহী বাস সংকটের কারণে যাত্রী ও শিক্ষার্থীরা দুর্ভোগে পড়েছে। যাত্রীর তুলনায় বাসের সংখ্যা কম হওয়ায় ১০ মিনিটের পরিবর্তে ২০ মিনিট পর পর আসছে বাস। 

কুষ্টিয়া বাস মালিক সমিতির অনিয়মের কারণে পরিবহন সংকটে পড়েছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, এর আগে ১০মিনিট পর পর বাস চলাচল করতো। বর্তমানে কুষ্টিয়া মালিক সমিতি ২০মিনিট পর পর সড়কে গাড়ী দেওয়ায় সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত গাংনী, বামুন্দি, খলিসাকুন্ডিসহ বিভিন্ন বাস স্ট্যান্ডে যাত্রীদের ভিড় জমার ফলে সরকারী কর্মচারী ও শিক্ষার্থীরা দুর্ভোগে পাড়ছে। সঠিক সময়ে কলেজ ও স্কুলের ছাত্র ছাত্রীরা ক্লাসে উপস্থিত হতে পারছে না। 

এ ব্যাপারে মেহেরপুর বাস মালিক সমিতির সাথে পরিবহন সংকটের বিষয়টি জানতে চাইলে তারা বলেন, আমারা আগের মত ১০ মিনিট পর পর গাড়ী দিয়েছি আমাদের কারণে এই দুর্ভোগ হচ্ছেনা। কুষ্টিয়া মালিক সমিতি তাদের গাড়ী কম দেওয়ার করণে ২০মিনিট পর পর গাড়ী আসায় শিক্ষার্থী ও যাত্রীরা দুর্ভোগে পড়ছে। 

তারা আরও বলেন, আমরা কুষ্টিয়া বাস মালিক সমিতিকে বিষয়টি জানানোর পরেও তারা কোন ব্যবস্থা গ্রহণ করেনি। এ অনিয়মের বিষযটি দ্রুত সমাধানের জন্য মেহেরপুর ও কুষ্টিয়া প্রশাসনের দৃষ্টি কামনা করেন শিক্ষার্থী ও যাত্রীরা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর