মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

কুষ্টিয়ায় হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার এক যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

২৪ অক্টোবর (বৃহষ্পতিবার) দুপুর ২টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী দুই আসামির উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্তরা কুমারখালী উপজেলার দমদমা গ্রামের মিরাজ উদ্দিন বিশ্বাসের ছেলে ইয়ার আলী (৪৮), একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৩) এবং পলাতক আসামী বাগুলাট গ্রামের নিয়ামত আলীর ছেলে রেজাউল ইসলাম।

আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সালের ৩ মার্চ রাতে বৈদ্যুতিক মিস্ত্রি আলম শেখকে নারী ঘটিত কারণে পূর্ব শত্রুতার জেরে শ্বাসরোধ ও গলাকেটে হত্যার পর কুমারখালী উপজেলার বাগুলাট গ্রামের একটি মেহগনি বাগানে মরদেহ ফেলে যায় আসামিরা। খবর পেয়ে পরের দিন সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনার নিহতের স্ত্রী সবুরা খাতুন বাদী হয়ে চার জনের বিরুদ্ধে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির তদন্ত শেষে ২০১৪ সালের ১৭ এপ্রিল আসামিদের বিরুদ্ধে হত্যার দায়ে অভিযোগ এনে আদালতে চার্যশিট (অভিযোগপত্র) দাখিল করে পুলিশ।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, সাক্ষ্য ও শুনানি শেষে আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় ওই তিনজনকে যাবজ্জীবন দিয়েছেন আদালত। একই সঙ্গে মামলার অপর এক আসামি মোছা. কাজল রেখার নামে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেওয়া হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর