বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
৮১

কুষ্টিয়ায় শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের মামলা করলো পুত্রবধূ

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

কুষ্টিয়ায় ধর্ষণের অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন গৃহবধূ। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া মডেল থানায় এ মামলা দায়ের করা হয়। 

মামলায় একমাত্র আসামি করা হয়েছে শহরের হাউজিং এলাকার বি ব্লকের বাসিন্দা বাবুল জোয়ার্দারকে (৬০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়,  এক মাস আগে স্বামীর অনুপস্থিতির সুযোগে তার শ্বশুর বাবুল জোয়ার্দার ঘরে ঢুকে আচমকা তাকে ধর্ষণ করে। তখন বিষয়টি পারিবারিকভাবে ওই গৃহবধূ তার স্বামী এবং শাশুড়িকে জানান। কিন্তু তারা বিভিন্ন টালবাহানার মাধ্যমে বিষয়টি অস্বীকার করেন। এরপর গত রোববার (১১ অক্টোবর) সকালে ওই গৃহবধূকে দ্বিতীয়বারের মতো ধর্ষণ করে তার শ্বশুর। পরে ওই গৃহবধূ বিষয়টি তার মাকে জানান।

ওই গৃহবধূর মা জানান, ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তার মেয়ে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর মেয়ের শ্বশুর বাড়ির পরিবার ২ লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে মেয়েকে বাড়িতে পাঠিয়ে দেয়। পারিবারিকভাবে দেন-দরবার করে ২০/২২ দিন আগে মেয়েকে পুনরায় তার শ্বশুর বাড়িতে পাঠানো হয়। মেয়ের ননদের সন্তান হওয়ায় পরিবারের সদস্যরা শহরের হাসপাতাল মোড়ে ওই ননদের বাড়িতে থাকেন। মাঝে মাঝে শ্বশুর হাউজিংয়ের বাড়িতে আসেন।  ছেলে অধিকাংশ সময় বাড়ির বাইরে থাকার সময় প্রায় সময়ই মেয়ে বাড়িতে একা থাকেন। সেই সুযোগে মেয়ের শ্বশুর আমার মেয়েকে দুই দফায় ধর্ষণ করে।

কুষ্টিয়া মডেল থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ওই গৃহবধূ বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে আসামি বাবুল জোয়ার্দার পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর