শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
১০৩

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ জুন ২০২১  

২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধির প্রস্তাব না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার দীর্ঘায়ু কামনা করে কুষ্টিয়ায় মাসুদ বিড়ি ফ্যাক্টরিতে বিশেষ আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) বিকেলে কুষ্টিয়া জেলা বিড়ি শ্রমিক ইউনিয়ন এ দোয়া মাহফিলের আয়োজন করে।

কুষ্টিয়া শহরের বড় বাজারে মাসুদ বিড়ি ফ্যাক্টরিতে দোয়া মাহফিলে শাহিন হোসেনের সঞ্চালনায় ও বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া তাঁতী লীগের সাধারণ সম্পাদক ডা. বাচ্চু, কুমারখালী স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবু হানিফ, শাহবুদ্দিন মিলন প্রমুখ। কুষ্টিয়ায় দোয়া অনুষ্ঠান শেষে ২০০ দুস্থ বিড়ি শ্রমিকের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে বক্তারা ২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধির প্রস্তাব না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। সেই সঙ্গে বিগত অর্থবছরের বাজেটে আরোপিত বিড়ির ওপর অতিরিক্ত ৪ টাকা মূল্যস্তর কমানো, আরোপিত অগ্রিম ১০শতাংশ আয়কর কমানো এবং বহুজাতিক কোম্পানির আগ্রাসন থেকে বিড়ি শিল্পকে সুরক্ষার দাবি জানান।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর