রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
৭৭

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২১  

কুষ্টিয়া সদর উপজেলায় নাসিম উদ্দিন (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃতি করে ফেসবুকে পোস্ট করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৭ এপ্রিল) রাতে নাসিম উদ্দিন তার ব্যক্তিগত ফেসবুক এক্যাউন্ট থেকে শেখ হাসিনা ও মোদির ছবি বিকৃত করে নিজের ফেসবুক পেজে শেয়ার দেন।

অভিযুক্ত নাসিম কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা কারিগর পাড়ার সামসুল আলমের ছেলে। সে মাদ্রাসা পড়াকালীন শিবিরের রাজনীতি করতো বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শেখ হাসিনা ও মোদির ছবি বিকৃত করে নিজের ফেসবুক পেজে শেয়ার দেন নাসিম উদ্দিন। সেখানে তিনি দুই প্রধানমন্ত্রীর ছবি দিয়ে এডিট করে কাবিননামা বসিয়ে ক্যাপশনে লেখেন কারো যদি সন্দেহ থাকে তাহলে তাদের কাবিননামা সাথে আছে চেক করতে পারেন। 

এ বিষয়ে নাসিম উদ্দিন বলেন, এ তো মামুলি বিষয়। এ বিষয় নিয়ে এত বাড়াবাড়ি করার কি আছে।

শুক্রবার সকালে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন একটা ঘটনা জানতে পেরেছি। তথ্য সংগ্রহ করছি। রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

এ বিষয়ে কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত কবীর জানান, ফেসবুক আইডি হ্যাক হয়েছে বলে নাসিম নামের এক যুবক কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। তবে জিডিতে ফেসবুকে পোষ্ট সম্পর্কে কিছু উল্লেখ করেনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর