সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৩৩

কুষ্টিয়ায় নিখোঁজ রাজমিস্ত্রির লাশ উদ্ধার 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১  

কুষ্টিয়ার সদর উপজেলায় সাগর আলী নামে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সোমাবার সকালে কাজে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। 

মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে সদর উপজেলার উজানগ্রাম ইউপির শ্যামপুর বারইপাড়ার কাঁঠালতলা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সাগর আলী একই এলাকার ফারুক মণ্ডলের ছেলে।  

স্থানীয়রা জানায়, সোমবার সকালে রাজমিস্ত্রির কাজের জন্য বাড়ি থেকে বেড় হয় সাগর। অনেক রাত পর্যন্ত সাগর বাড়িতে না ফেরায় আত্মীয়-স্বজনরা অনেক খোঁজাখুঁজি করতে থাকে। 

পরে মঙ্গলবার সকালে একই ইউনিয়নের শ্যামপুর বারইপাড়ার কাঁঠালতলা নামক স্থানে সাগরের লাশ দেখতে পায় এক কৃষক। পরে সাগরের বাড়ি লোকজন এসে তার লাশ শনাক্ত করে। পাওনা টাকার বিরোধ নিয়ে এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা এলাকাবাসীর।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি মোস্তাফিজুর রহমান রতন জানান, ইবি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পরে জানা যাবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর