বুধবার   ১৯ মে ২০২১   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮   ০৭ শাওয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
করোনায় বাড়ল মৃত্যু ও শনাক্ত লকডাউনের বিষয়ে ৭ দিন পর সিদ্ধান্ত কুষ্টিয়ায় মৃত্যুর ২৬ দিন পর কবর থেকে তোলা হলো গৃহবধূর লাশ কুমারখালীতে শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল বিতরণ জীবননগরে জাল টাকাসহ গ্রেফতার ২
১৪৮

কুষ্টিয়ায় নতুন করে ৮জন করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

কুষ্টিয়ায় নতুন করে আরও আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে থেকে পাওয়া করোনার নমুনা পরীক্ষার ফলাফল সূত্রে এ তথ্য জানা গেছে।

পিসিআর ল্যাব সূত্রে জানা গেছে, গেল ২৪ ঘণ্টায় ১৪০টি নমুনা পরীক্ষার মধ্যে জেলার আরও আটজনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৬ জন ও কুমারখালী উপজেলার ২ জন রয়েছেন।

এছাড়া চুয়াডাঙ্গার ২৮টি নমুনা পরীক্ষায় সাত জন ও মেহেরপুরের ৭টি নমুনা পরীক্ষায় তিন জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া ঝিনাইদহের ৩০টি নমুনা পরীক্ষায় কারো দেহে করোনার নমুনা পাওয়া যায়নি।

এদিকে স্বাস্থ্য বিভাগের হিসাব মতে, বুধবার বিকাল পাঁচটা পর্যন্ত কুষ্টিয়ার মোট তিন হাজার ৫১৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ৩৬৯ জন। এছাড়া করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ৮০ জনের।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর