শনিবার   ১৭ এপ্রিল ২০২১   বৈশাখ ৪ ১৪২৮   ০৫ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
চিরনিদ্রায় শায়িত কবরী, লাল-সবুজে ঢাকলো সমাধি ৫ দিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জুবায়ের আহমদ হেফাজতের তাণ্ডবে বিএনপির মদদ ছিল : হানিফ সালিশ বৈঠকে ভাইস চেয়ারম্যানের চড়-থাপ্পরে বৃদ্ধের মৃত্যু
৮৭

কুষ্টিয়ায় নতুন করে ১০ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (২২ মার্চ) বিকালে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে থেকে পাওয়া করোনার নমুনা পরীক্ষার ফলাফল সূত্রে এ তথ্য জানা গেছে।

পিসিআর ল্যাব সূত্রে জানা গেছে, গেল ২৪ ঘণ্টায় ৯৯টি নমুনা পরীক্ষার মধ্যে জেলার আরও ১০ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ৮জন সদর উপজেলার এবং বাকি দুইজন মিরপুর ও ভেড়ামারা উপজেলার বাসিন্দা।

এছাড়া চুয়াডাঙ্গার ২৯টি নমুনা পরীক্ষায় ১জন ও বিদেশ গমন ইচ্ছুক ১১৬টি নমুনা পরীক্ষায় একজনের দেহে নতুন করে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এর বাহিরে ঝিনাইদহের ২৯টি ও মেহেরপুরের ৯টি নমুনা পরীক্ষায় নতুন করে কারো দেহে করোনার অস্তিত্ব পাওয়া যায়নি।

পরীক্ষা সংক্রান্ত ফলাফল সংশ্লিষ্ট জেলা সিভিল সার্জন অফিসে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও জানা ল্যাব সূত্রে জানা গেছে। 

এদিকে স্বাস্থ্য বিভাগের হিসাব মতে, রোববার বিকাল পাঁচটা পর্যন্ত কুষ্টিয়ার মোট তিন হাজার ৯৮৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ৮১১ জন। এছাড়া করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ৯১ জনের। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর