বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
২১০

কুষ্টিয়ায় দু’পক্ষের সংঘর্ষ; মামলার ভয়ে পুরুষশূন্য পাহাড়পুর গ্রাম

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়। এরপর মামলা-হামলার ভয়ে গ্রাম ছেড়ে পালিয়েছেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামের পুরুষ সদস্যরা।

জানা যায়, দু’পক্ষের সংঘর্ষে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামের আমিরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

বুধবার (১৯ জানুয়ারি) এ ঘটানায় হামলা-মামলার ভয়ে আসবাবপত্র ও গবাদিপশু নিয়ে গ্রাম ছাড়ছেন এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

সরেজমিনে পাহাড়পুর এলাকায় গিয়ে দেখা যায়, এলাকাবাসীরা গবাদিপশু ও আসবাবপত্র নিরাপদ স্থানে সরিয়ে নিচ্ছে। পুরুষশূন্য এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। এ ঘটনায় আতঙ্কে সময় কাটাচ্ছেন এলাকার নারী ও শিশুরা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, আমরা কোনো দল করি না। প্রায়ই গ্রামে মারামারি হয়। ভয়ে ঘরের আসবাবপত্র, গবাদিপশু আত্মীয় স্বজনের বাড়িতে সরিয়ে ফেলি। এবারও তাই করছি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। তবে তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর