মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালক নিহত, ৫ যাত্রী আহত

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

কুষ্টিয়ায় ভেড়ামারা বারমাইল এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছে এবং আহত হয়েছে সিএনজি’র ৫ জন যাত্রী। আজ মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের বারমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে অবস্থার অবনতি হওয়ায় ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত সিএনজি চালক হাবিবুর রহমানের (৩৫) লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হাবিবুর মিরপুর উপজেলার বহলবাড়িয়া ইউনিয়নের সাহেবনগর গ্রামের মৃত আনছার আলীর ছেলে।

ভেড়ামারা থানার ওসি মো. শাহজালাল জানান, যাত্রী নিয়ে একটি সিএনজি ঈশ্বরদী যাওয়ার পথে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ভেড়ামারা বারমাইল এলাকায় বিপরীতদিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে সিএনজি চালক হাবিবুর রহমান ঘটনাস্থলেই মারা হয়। আহত হয় সিএনজি যাত্রী আশরাফুল, কামাল, করিম. আলিম কাজী ও বাবু। এদের সকলের বাড়ি পাবনার ঈশ্বরদীতে। আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর