সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৩২

কুষ্টিয়ায় করোনায় ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৩ 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২১  

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরও দুইজন মারা গেছেন। এএকইদিনে নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত হয়।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ৮টার মধ্যে মারা যান তারা। এসব তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন।

ডা. এম এ মোমেন জানান, হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে বুধবার সকাল ৯টা পর্যন্ত ৬৬ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ৪৫ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ২১ জন।

এদিকে কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ১৯৮টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২১ দশমিক ১৩ ভাগ। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৯১৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৫৯৩ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৪২ জন।

বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬২৫ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৫৭০ জন। আর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন ৫৫ জন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর