শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৬৫

কুষ্টিয়ায় করোনায় আরও চারজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৮৯

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ জুন ২০২১  

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও চারজনের মৃত্যু হয়েছে। একই দিনে নতুন করে ১৮৯ জনের করোনা শনাক্ত হয়।

বুধবার (৩০ জুন) জেলা সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম জানান, মঙ্গলবার কুষ্টিয়া মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ১৯৮টি নমুনা পরীক্ষা হয় এবং র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয় ৪৬৭টি। এসব পরীক্ষায় নতুন করে ১৮৯ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা আক্রান্ত ৪ জনের মৃত্যু হয়েছে।  

করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার জানান, বুধবার সকাল ৯টা পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ২৫০ শয্যার করোনা ইউনিটে ভর্তি আছেন ২০০ জন। এর আগের ২৪ ঘণ্টায় এই সংখ্যা ছিল ১৬৪ জন।’

তিনি আরও জানান, আজ সকাল ৯টা পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন ১,৮৩৯। গতকাল ছিলেন ১,৬৫১ জন। তার আগের দিন ছিলেন ১,৫৫৬ জন। এ পর্যন্ত কুষ্টিয়ায় আক্রান্ত হয়েছেন সাত হাজার ৭২৬ জন এবং মারা গেছেন ২০২ জন।

এদিকে, কুষ্টিয়া জেলাকে লকডাউনে রাখা আছে। এটি চলবে আগামী ১ জুলাই পর্যন্ত। লকডাউনে কুষ্টিয়া থেকে আশপাশের জেলাগুলোর প্রবেশপথ বন্ধ করে দেওয়া হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর