শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’

কুষ্টিয়ায় এসএসসি-৮৩ ব্যাচের চিকিৎসা সামগ্রী প্রদান অব্যাহত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

কুষ্টিয়ায় করোনার অব্যাহত প্রার্দূভাবের শুরু থেকেই সহায়তা করছে কুষ্টিয়া জেলা স্কুলের এসএসসি ১৯৮৩ ব্যাচ। রোগীদের চলমান স্বাস্থ্যসেবা আরো নির্বিঘ্ন করতে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে ওই ব্যাচের শিক্ষার্থীরা।

এই ব্যাচের উদ্যোগে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, কুষ্টিয়ায় করোনা চিকিৎসায় অত্যাবশ্যকীয় ঔষধ সামগ্রী প্রদান অব্যাহত রয়েছে।

কুষ্টিয়ার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে দুস্থ ও অসহায় করোনা রোগীর চিকিৎসা সহায়তা করতে হাসপাতাল কতৃপক্ষের চাহিদা মোতাবেক অরিসেফ ইনজেকশন, নিওপেনাম ইনজেকশন, ডেকাসন ট্যাবলেট ও ইনজেকশন, মেথিপ্রেড ইনজেকশন, প্যারিনক্স ইনজেকশন, ৫মিলি. ওয়াটার ও বিপাপ মেশিনসহ চিকিৎসা সামগ্রী কুষ্টিয়া জিলা স্কুল এসএসসি ১৯৮৩ ব্যাচের পক্ষ থেকে হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়।

১৯৮৩ ব্যাচের পক্ষে ঔষধ সামগ্রী হস্তান্তর করেন মো. আলফাজ উদ্দীন শেখ তুহিন, উপ-পরিচালক, মৎস্য, ঝিনাইদাহ, এ কে এম সামসুল হক, সহযোগী অধ্যাপক, হিসাব বিজ্ঞান বিভাগ, কুষ্টিয়া সরকারী কলেজ, মোঃ আব্দুর রশিদ বকুল, উপ-রেজিস্টার, পরীক্ষা নিয়ন্ত্রক অফিস, ইসলামী বিশ্ববিদ্যালয় ও বিশিষ্ট ব্যবসায়ী মো. শোভন।

এসময়  উপস্থিত   ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, কুষ্টিয়ায় তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আবদুল মোমেন, ডাঃ নাসিমুল বারী, ডাঃ ইকবাল, ডাঃ আরিফ সহ হাসপাতালের বিভিন্ন চিকিৎসগণ।

কুষ্টিয়া জিলা স্কুলের ১৯৮৩ ব্যাচের শিক্ষার্থীরা বলেন করোনার শুরু থেকে গরীব ও অসহায় মানুষের কল্যানে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করে চলেছে। করোনাকালীন এ সেবা অব্যাহত থাকবে বলে তারা জানান।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর