বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
১৯৩

কুষ্টিয়ার মিরপুরে ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদান

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২২  

প্রধানমন্ত্রীর উপহারের ঘর বুঝে পেয়েছেন কুষ্টিয়া মিরপুর উপজেলার ১৩ নং ধুবইল ইউনিয়নের ৩০টি পরিবার। পরিবারের সদস্যদের হাতে নতুন ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

গত মঙ্গলবার মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নে, মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন দরিদ্র মানুষের জন্য আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মান, সঠিক ভাবে যাচাই বাছাই শেষে প্রকৃত ভূমিহীনদের মাঝে নতুন ঘর বুঝিয়ে দেওয়া হয়।

ধুবইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মাহাবুর রহমান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের।

বিশেষ অতিথি ছিলেন মিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবুল কাশেম জোয়ার্দ্দার,মিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হারুন-অর রশীদ, ধুবইল ইউনিয়ন পরিষদ সচিব, মো. মোস্তাফিজুর রহমান, ৪ নং ওয়ার্ড মেম্বর মোঃ মছের আলী।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী অফিসার প্রকল্পের ঘরগুলো ঘুরে দেখেন এবং সেখানে থাকা পরিবারগুলোর সঙ্গে কথা বলেন এবং তাদের কোন প্রকার সমস্যা হলে ইউনিয়ন চেয়ারম্যানকে অবগত করতে বলেন।

এছাড়াও তিনি মুজিব শতবর্ষ উপলক্ষে দেশজুড়ে গৃহহীন মানুষদের দেওয়া উপহারের প্রতিটি ঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবেগ জড়িয়ে আছে বলে উল্লেখ করেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর