বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
৬৮

কুষ্টিয়া ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

কুষ্টিয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকাল ১০টার সময় কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে "উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ '' এই শ্লোগান নিয়ে এক র‍্যালি বের করা হয়।

পরে কুষ্টিয়া ডিসি অফিস চত্বরে কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া স্থানীয় সরকার উপ-পরিচালক মো. আরিফ-উজ-জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. শারমিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা এবং শিক্ষা ও আইসিটি) আ. ন. ম. আবুজর গিফারী ও কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, কুষ্টিয়া সদর সহকারি কমিশনার (ভূমি) দবির উদ্দিন, কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলামের টুকু কুষ্টিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনিসুজ্জামান ডাবলু।

উদ্ভাবনী এ মেলায় জেলার বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। মেলায় ৪টি প্যাভিলিয়নে ৪০টি স্টল বসানো হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর