বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১১ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় নতুন করে ১ জন করোনায় আক্রান্ত করোনার মধ্যেও এজেন্ট ব্যাংকিংয়ে বড় প্রবৃদ্ধি গাংনীতে উপজেলা কৃষকলীগের প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেবে সরকার মেহেরপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত
৫৬

কুষ্টিয়ায় ১৮ মহিলা জামায়াত কর্মী আটক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

কুষ্টিয়ায় নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করার অভিযোগে ১৮ মহিলা জামায়াত কর্মীকে আটক করেছে ইবি থানা পুলিশ। শনিবার (১৪ নভেম্বর) রাতে ঝাউদিয়া ইউনিয়নের ঝাউদিয়া বাজার মসজিদের পাশ থেকে গোপন বৈঠককালে তাদেরকে আটক করা হয়।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতনের নেতৃত্বে এসআই সাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করে।

আটকরা হলেন- ঝাউদিয়া ইউনিয়ন মহিলা জামায়াতের আমির সাজেদা বেগম, রাইয়া বেগম, আছিয়া, শেফালী, জান্নাতুল, ইসমত আরা, পারভিন, নাজমুন নাহার, জরিনা খাতুন, নার্গিস, হাজেরা খাতুন, নাজিরা খাতুন, ডলি খাতুন, হাজেরা খাতুন, জোসনা, বিজলি, হাশিয়া ও শিলা।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনাকালীন জনসংযোগের ওপর নিষেধাজ্ঞা থাকলেও গোপনে এই মহিলা জামায়াত কর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলেন। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর