রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
১৫৪

কুমারখালীর ৪২ শিক্ষার্থী পেলো সরকারি বাইসাইকেল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২১  

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেছেন, নারীরা যাতে শিক্ষা খাতে পিছিয়ে না পড়ে, সে বিষয়ে সরকার যেসব পদক্ষেপ গ্রহণ করেছে, তারই একটি অংশ হচ্ছে আজকের এই বাইসাইকেল বিতরণ কার্যক্রম।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে শিলাইদহ ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলার (২০২১-২০২২) অর্থবছরে উপজেলার ৪২ জন দরিদ্র মেধাবী অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যেসব শিক্ষার্থীর স্কুল বাড়ি থেকে একটু দূরে, সেসব শিক্ষার্থীকে সাইকেল দেওয়া হচ্ছে। এতে করে শিক্ষাার্থীরা অনায়াসেই স্কুলে আসতে পারবে।

শিলাইদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাহউদ্দিন খান তারেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিবুল ইসলাম খান, রানা টেক্সটাইল এর স্বত্বাধিকারী মাসুদ রানা, কুমারখালী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সিরাজুল ইসলাম ভুট্টো, জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আযম হান্নান উপস্থিত ছিলেন।

পরে ১৯৫ জনের মাঝে ভিজিডির কার্ড ও ৫০০ দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর