বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১১ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় নতুন করে ১ জন করোনায় আক্রান্ত করোনার মধ্যেও এজেন্ট ব্যাংকিংয়ে বড় প্রবৃদ্ধি গাংনীতে উপজেলা কৃষকলীগের প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেবে সরকার মেহেরপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত
৫৬

কুমারখালীর সান্দিয়াড়া বাজারে অগ্রণী ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

কুষ্টিয়া কুমারখালী উপজেলার সান্দিয়াড়া বাজারে অগ্রণী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার সান্দিয়াড়া বাজারে প্রধান অতিথি হিসেবে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন অগ্রণী ব্যাংক লিমিটেডের কুষ্টিয়া অঞ্চল প্রধান ও ডিজিএম মোঃ ওয়াহিদুল ইসলাম।

প্রধান অতিথি বলেন, সুন্দর ব্যবহার, পরিচ্ছন্ন পরিবেশে সেবা দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতে হবে। এছাড়া অন্যান্য ব্যাংকের মতো এ শাখাটিও সুষ্ঠু ও পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টির মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এছাড়া অনিয়ম ও দুর্নীতি যেন এ শাখাটিকে কলুষিত না করে সেদিকে লক্ষ রাখতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক লিমিটেডের পান্টি শাখার ব্যবস্থাপক মোঃ মিলন আলীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- অগ্রণী ব্যাংক লিমিটেডের কুষ্টিয়া আঞ্চলিক কার্যালয়ের এসপিও মোঃ তরিকুল ইসলাম, অগ্রণী ব্যাংক দুয়ার সার্ভিসেস লিমিটেডের বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মোঃ ইমরান হাওলাদার, ওসমানপুর ইউপি চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ ওসমানপুর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ হাসান বসির সিদ্দিকী ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আব্দুস সোবহান প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর