সোমবার   ১৮ জানুয়ারি ২০২১   মাঘ ৪ ১৪২৭   ০৪ জমাদিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় সুইসাইড নোট লিখে এক যুবকের আত্মহত্যা চুয়াডাঙ্গায় ফের শৈত্যপ্রবাহ ইবির প্রশাসনিক পদে নতুন মুখ মুজিবনগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নতুন ভবনের উদ্বোধন কুষ্টিয়ায় আরও ২ জনের করোনা শনাক্ত
১৬

কুমারখালীতে ৫৭ গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ কাজের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ৫৭ ভূমিহীন পরিবারের জন্য পাকা ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলার ৬ ইউনিয়নের ‘ক' তালিকাভুক্ত এসব পরিবারের জন্য সরকারি জমিতে গৃহনির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গৃহনির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন জানান, 'বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না' প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অঙ্গীকার বাস্তবায়নে প্রাথমিক পর্যায়ে কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে ৫৭ পরিবারের জন্য পাকা ঘর নির্মাণ কাজ শুরু করা হয়েছে। 

জেলা প্রশাসক আরও জানান, মোট ৯৭ লক্ষ ৪৭ হাজার টাকা ব্যয়ে নির্মাণাধীন প্রতিটা ঘরে থাকছে দুইটি কামরা, সংযুক্ত একটি বাথরুম ও একটি রান্নাঘর। দ্রুত সময়ের মধ্যে ঘরের নির্মাণ কাজ সম্পন্ন করে সুবিধাভোগীদের মাঝে হস্তান্তর করা হবে বলেও জানান জেলা প্রশাসক।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমএ মুহাইমিন আল জিহানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর