রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ৯ ১৪২৯   ২৮ সফর ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে ১৩ কোটি ইন্টারনেট ব্যবহারকারী: আইসিটি প্রতিমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায় ঠেকাতে রাজধানীতে বাসে ই-টিকিট চালু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা মানা হয়নি অনেক মণ্ডপে চার বিভাগে ভারি বর্ষণ, আরো ৪ দিন বৃষ্টি
৬৫

কুমারখালীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সমাবেশে অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২  

মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাশ, বাল্যবিবাহ ও ইফটিজিং, সাইবার ক্রাইম এর কুফল সম্পর্কে সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত। কুষ্টিয়া কুমারখালী সরকারি কলেজে। কুমারখালী কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) দুপুরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

তিনি বলেন, সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার পাশাপাশি যে কোনও বিষয়ে পরামর্শ দিয়ে কমিউনিটি পুলিশিং কমিটিকে আরো জোরালো ভূমিকা রাখতে হবে। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমে যুক্ত হলে কমিউনিটি পুলিশিং আরও বেগবান হবে বলে তিনি আশা করেন।

সমাবেশে উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ হোসেন খাঁন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা এই সময় উপস্থিত ছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর