মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০   শ্রাবণ ২৬ ১৪২৭   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৬০

কুমারখালীতে শিশু ধর্ষকের গ্রেফতার দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

কুষ্টিয়ার কুমারখালীতে ১২ বছরের প্রতিবন্ধী শিশু ধর্ষণকারী বাবুল হোসেনকে (৫০) দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

২৩ নভেম্বর (শনিবার) বাগুলাট ইউনিয়নের বাঁশ গ্রাম বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে স্থানীয় জন প্রতিনিধি, সাধারণ জনগণ, ব্যবসায়ী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার শত শত মানুষ মানববন্ধনে অংশ নেয়। 

মানববন্ধনে বক্তারা, শিশু ধর্ষণকারী ও হত্যা মামলার আসামি বাবুলকে দ্রুত গ্রেফতার করে আইনি প্রক্রিয়ার মাধ্যমে ফাঁসির দাবী জানান। তারা জানান, বাঁশগ্রাম কামিল মাদ্রাসার নৈশ প্রহরী ও মুন্সি আজম হত্যা মামলার ২১ নম্বর আসামি বাবুল হোসেন।

উল্লেখ্য শুক্রবার সকাল ৬ টার দিকে বাঁশগ্রাম কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম হামিদুর রহমানের পরিত্যক্ত বাড়িতে ১২ বছরের প্রতিবন্ধী এক শিশুকে জোরপূর্বক ধর্ষণকালে এলাকাবাসীর কাছে হাতেনাতে ধরা পড়ে ধর্ষক বাবুল হোসেন। এরপর ধস্তাধস্তির এক পর্যায়ে সে পালিয়ে গেলে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। 

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ১৩। 

এ ব্যাপারে কুমার খালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামি পলাতক রয়েছে। তবে আসামিকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর