সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৭৭

কুমারখালীতে মায়ের বকুনিতে নার্সিং শিক্ষার্থীর আত্মহত্যা 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় মায়ের বকুনিতে অভিমান করে রাফিজা খাতুন (২০) নামে এক নার্সিং শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। 

রোববার (৫ সেপ্টেম্বর) ভোরে উপজেলার চাপড়া ইউনিয়নের সাঁওতা রাজপাড়া গ্রামে মেয়েটি তার মামা বাড়িতে থাকাকালীন এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাফিজা খাতুন একই এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। তিনি কুমারখালী নার্সিং ইন্সটিটিউটে তৃতীয় বর্ষে অধ্যায়নরত ছিলেন। 

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (৪ সেপ্টেম্বর) নার্সিং ইন্সটিটিউট থেকে সন্ধ্যার পর বাড়িতে ফিরলে তার মা তাকে বকাবকি করে। এতে করে সে রাগ করে পার্শ্ববর্তী মামার বাড়িতে চলে যায়। এবং রাতের কোন এক সময় ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রোববার ভোরে তার মামী তাকে ডাকাডাকি করে ঘর না খুললে এলাকাবাসীর সহায়তায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ও পরিবারের সম্মতিতে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ব্যাপারে কুমারখালী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর