রোববার   ০৯ আগস্ট ২০২০   শ্রাবণ ২৫ ১৪২৭   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৯১

কুমারখালীতে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় মুজিববর্ষ-২০২০ উপলক্ষে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের -২০১৯/২০ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

৬ জানুয়ারি (সোমবার) বিকালে কুমারখালী উপজেলা প্রশাসনের আয়োজনে এম এন পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। 

এ সময়ে প্রধান অতিথি বলেন, যুবকদের খেলার মাঠে রাখতে হবে। যুবকেরা মাঠে থাকলে আমরা ভাল থাকব। সমাজের মানুষ ভাল থাকবে। যুবকেরা মাঠে না থাকলে সমাজে অশান্তি সৃষ্টি হবে, খেলা ধুলা করলে মানুষের দেহ, মন ও শরীর ভাল থাকে। 

তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধুকে না দেখলেও বঙ্গবন্ধুর দর্শন দেখেছি। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন স্বপ্নের সোনার বাংলা গড়ার। এজন্য বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আমাদের কাজ করতে হবে।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমারখালী পৌরসভার মেয়র মোঃ সামছুজ্জামান অরুণ, উপজেলা পরিষদের মহিলা সদস্য মেরিনা আক্তার মিনা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এম এ মুহাইমিন আল জিহান।

উল্লেখ্য অনুষ্ঠিত ফাইনাল খেলায় কুষ্টিয়া বাশার ক্রিকেট একাডেমি কেয়ারকে পরাজিত করে কুমারখালী ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর