শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৭০

কুমারখালীতে নতুন করে ২০ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জুলাই ২০২১  

কুষ্টিয়ার কুমারখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। একইদিনে মারা গেছেন ৫ জন। 

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে উপজেলার ৮৪টি নমুনা পরীক্ষায় ২০ জন করোনায় আক্রান্ত হন। 

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ২০২১ এর জানুয়ারি মাসে করোনার নমুনা পরীক্ষা করা হয় ২৫৯ জনের। তার মধ্যে পজিটিভ ছিল শূণ্য, ফেব্রুয়ারি মাসে ২৩৮ জনের পরীক্ষায় পজিটিভ ১, মার্চে ৩০১ জনের পরীক্ষায় পজিটিভ ২০, এপ্রিলে ২৯৬ জনের পরীক্ষায় পজিটিভ ৪০, মে মাসে ২৩৫ জনের পরীক্ষায় পজিটিভ ২৪ এবং শুধুমাত্র জুন মাসে ৯৭৩ জনের পরীক্ষায় পজিটিভ ৩৬৯ জন। চলতি মাসের ৬ তারিখ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ছিল ১৪ জন।

এ তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছে ৫ জন। তার মধ্যে ২ জনের করোনা পরীক্ষার রেজাল্ট এখনও পাওয়া যায়নি। হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছেন ১৪ জন এবং হোম আইসোলেশনে আছেন দুই শতাধিক।
 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর